ডিগ্রী উপবৃত্তির অনলাইন আবেদন ২০২৩ Degree Scholarship Stipend Upobritti 2023

4.9/5 - (117 votes)

ডিগ্রী উপবৃত্তির অনলাইন আবেদন ২০২৩ Degree Scholarship Stipend Upobritti 2023 ডিগ্রী উপবৃত্তির বিজ্ঞপ্তি ২০২৩ Degree Scholarship Stipend Upobritti 2023 National University Degree Scholarship Notice 2023 Has Been Updated My website. NU Degree Scholarship Stipend News Result 2023 Published now at Nu Degree Scholarship Official Website www.nu.ac.bd Bachelor Degree Pass & Certificate Course Students Can Apply for This Scholarship Application form.

Prime minister Education Trust Scholarship: Apply Start Date 15th March 2023

NU Degree Stipend Application Last Date 04th April 2023

Pmedutrust gov bd Degree Scholarship Payment Date 18 June 2023

ডিগ্রি (পাস) ও সমমান পর্যায়ের 2020-2021 শিক্ষাবর্ষের যথাক্রমে ডিগ্রী ১ম বর্ষের আবেদনকৃত শিক্ষার্থীদের উপবৃত্তি, টিউশন ফি এবং ভর্তি সহায়তা বিতরণ অনুষ্ঠান আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউটে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ডা. দীপু মনি,এম পি ,মাননীয় মন্ত্রী, শিক্ষা মন্ত্রণালয়।

মাননীয় শিক্ষামন্ত্রী উপবৃত্তি বিতরণ কার্যক্রম শুভ উদ্বোধন করার পরপরই নির্বাচিত শিক্ষার্থীদের ব্যাংক একাউন্ট/বিকাশ/রকেট/নগদ একাউন্টে সরাসরি উপবৃত্তির প্রতি কিস্তি বাবদ ৪৯০০/- টাকা পৌঁছে যাবে।

মনে রাখবেন, উপবৃত্তি প্রদানের ক্ষেত্রে আপনার কাছ থেকে কোনো তথ্য চাওয়া হবে না

২০২১-২০২২ অর্থ বছরের ডিগ্রি(পাস) ও সমমান পর্যায়ের উপবৃত্তি প্রদান সংক্রান্ত বিজ্ঞপ্তিঃ

আবেদন করার সময়সীমাঃ 15/03/2023 থেকে 04/04/2023 তারিখ পর্যন্ত।

উপবৃত্তি প্রাপ্তির জন্য  শিক্ষার্থীকে http://estipend.pmeat.gov.bd এ প্রবেশ করে অনলাইনে নিবন্ধন করতে হবে।

Degree Scholarship 2023 Apply Now

আমরা সকলে অবগত আছি যে প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্ট থেকে 2023 সালে ১২০০ কোটি টাকার উপবৃত্তি প্রদান করা হচ্ছে নিম্ন মাধ্যমে পর্যায়ে থেকে শুরু করে একেবারে স্নাতক পর্যায়ে পর্যন্ত। আপনাদের মধ্যে যারা ডিগ্রিতে অধ্যান করছেন তাদের যদি মেধা থাকে এবং তারা যদি গরীব হয়ে যান তাহলে অবশ্যই এখানে সুযোগ থাকছে এই উপরবৃত্তির টাকা গ্রহণের।

তবে আপনার যদি এই যোগ্যতা থাকে তাহলে এই উপরবৃত্তির টাকার জন্য আপনি কিভাবে অনলাইনে আবেদন করবেন তার একটি সংক্ষিপ্ত তথ্য আমরা নিয়ে এসেছি। অনলাইনের মাধ্যমে উপবৃত্তি টাকা পাওয়ার জন্য যে আবেদন করতে হয় সেই সম্পর্কে অবগত হতে অবশ্যই আপনাকে একটু ধৈর্য ধরে আমাদের সম্পূর্ণ আর্টিকেল পড়তে হবে।

Leave a Comment